প্রকাশ্যে গোপনাঙ্গ বের করে তরুণীর সামনে হস্তমৈথুন্য (ভিডিও)

ফেসবুকে কয়েকমাস আগে ঢাকার একটা ঘটনা পড়েছিলাম। কিন্তু কখনো কল্পনাও করিনি, আমার শহর চট্টগ্রামে আমার সামনে এই ঘটনা ঘটবে।এটি গতকালের ঘটনা, চিটাগং কলেজ রোডে। দুপুর ৩ টার দিকে চকবাজার মোড় থেকে টমটমে উঠি। আমার আগে থেকে টমটমে দুইজন মেয়ে ছিল। আমি উঠার পরে সামনে এই ছেলেটি উঠে , ছবিতে যাকে দেখা যাচ্ছে। উঠার পর থেকে তার আচার আচরণ অদ্ভুত ছিল। ড্রাইভার তাকে সামনে গিয়ে তার সিটে একজন মেয়েকে বসতে দেওয়ার অনুরোধ করে ,কিন্তু সে বলে ‘আমি ডাবল ভাড়া দিয়ে যাবো তাও সামনে বসবোনা’।

হাত নাড়াচাড়া সন্দেহজনক লাগায় আমার হাতে থাকা মোবাইল এর ভিডিও অন করি। কিন্তু তখনও বুঝতে পারিনি এত বিকৃত মানসিকতার কাজ এই লোকটা করে বসবে। তাও আবার এইরকম জায়গায় চলন্ত গাড়িতে ৩ টা মেয়ের সামনে। পরিস্থিতি আরো খারাপ হতে পারে দেখে আমি ড্রাইভারকে বললাম, ‘গাড়ি থামান, উনাকে নামান’। সে বল্লো ,’আমি কেন নামতে যাবো?’ ওর আচরণ অসুবিধার মনে হওয়ার আমি সাথে থাকা মেয়ে দুটিকে আগে নামিয়ে দিয়ে নিজেও নেমে গেলাম। এরপর লোকটা ড্রাইভারকে তাড়া দিয়ে গাড়ি নিয়ে সেখান থেকে চলে গেলো।।।।।।

লোকজন জড়ো করার সময় বা পরিস্থিতি কোনোটাই তখন ছিল না, উপরন্তু তার আচরণে হতভম্ব হয়ে কোনোটাই তখন মাথায় আসেনি। ভিডিওটি অনলাইনে দিলাম যাতে পশুটির আসল রূপ সবাই দেখতে পারে। যারা একে চিনেন, সবাইকে এর পরিচয় জানাবেন যাতে এই পশুকে চিনতে ও জানতে পারে।।।

তানিয়া আফরোজের ফেসবুক আইডি থেকে নেওয়া

https://www.facebook.com/tania.afrooz.73/videos_by
Facebook Comments
পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন: