1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৮৬২ জনের, মৃত্যু ৫৩ দৌলতপুরে ড. মোহাম্মদ ফজলুল হক ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে মাদকসেবীর আক্রমণে পিতা-পুত্র আহত করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৮৫৬, মৃত্যু ৪৪ ক্রিসেন্ট নার্সিং ইনস্টিটিউট থেকে বহিস্কার হওয়া রাজুর বিরুদ্ধে ৭৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়ায় মারপিট ও গাড়িতে আগুন যত টাকা বাড়ল সিগারেটের দাম

পরিস্থিতি স্বাভাবিক হলে দেশ আবারও ঘুরে দাঁড়াবে : রাঙ্গা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ৬৩ বার পঠিত

নিউজ ডেস্কঃ করোনাভাইরাসের প্রভাবে দেশের উন্নয়ন থমকে গেছে পরিস্থিতি স্বাভাবিক হলে উন্নয়নের মাধ্যমে দেশ আবারও ঘুরে দাঁড়াবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

মঙ্গলবার (২৬ মে) দুপুরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চলমান ছিলো। করোনাভাইরাসের কারণে তা এখন থমকে গেছে। দেশে ঘূর্ণিঝড়, বন্যা, জলোচ্ছ্বাসসহ যে কোনো দুর্যোগ আসলে সেটি কিছু সময় থাকে। কিন্তু করোনাভাইরাস যেভাবে ছড়িয়ে পড়েছে তা যেন অনির্দিষ্টকালের জন্য। পরিস্থিতি স্বাভাবিক হলে উন্নয়নের মাধ্যমে দেশ আবারও ঘুরে দাঁড়াবে।

ত্রাণ বিতরণে অনিয়ম বন্ধ করার আহ্বান জানিয়ে মসিউর রহমান রাঙ্গা বলেন, যারা সরকারের ত্রাণ ও নগদ অর্থ সহায়তা বিতরণে জড়িত রয়েছেন, তাদের আরও সতর্ক থাকতে হবে। এই মহতি কার্যক্রমকে সুষ্ঠুভাবে জনগণের সামনে আনতে হবে। করোনা মহামারিতে সরকারের ত্রাণ সহায়তার সাথে মানুষের জীবন-মরণ জড়িত রয়েছে।

তিনি জানান, সরকারের পক্ষ থেকে আরও ৮টি ভেন্টিলেশন রংপুরে পাঠানো হয়েছে। এতে করে আরও বেশি সংখ্যক সংকটাপন্ন করোনা রোগী চিকিৎসা পাবে। এছাড়াও প্রয়োজন হলে রংপুর মেডিকেল কলেজে পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার সংখ্যা আরও বাড়ানো হবে।

এর আগে মসিউর রহমান রাঙ্গা রংপুর মেডিকেল কলেজ পরিদর্শন করে অধ্যক্ষের কক্ষে হাসপাতালের চিকিৎসকদের সাথে মতবিনিময় সভা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন, রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. একেএম নুরুন্নবী লাইজু, রংপুর মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডা. মোকাদ্দেম হোসেন, গঙ্গাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, জাতীয় পার্টির নেতা খতিবার রহমান, মহানগর যুব সংহতির সভাপতি শাহীন হোসেন জাকির প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com