1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৮৬২ জনের, মৃত্যু ৫৩ দৌলতপুরে ড. মোহাম্মদ ফজলুল হক ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে মাদকসেবীর আক্রমণে পিতা-পুত্র আহত করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৮৫৬, মৃত্যু ৪৪ ক্রিসেন্ট নার্সিং ইনস্টিটিউট থেকে বহিস্কার হওয়া রাজুর বিরুদ্ধে ৭৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়ায় মারপিট ও গাড়িতে আগুন যত টাকা বাড়ল সিগারেটের দাম

করোনাভাইরাস থেকে মুক্ত হলো উলিপুরের আমিনুল

  • আপডেট টাইমঃ শনিবার, ৬ জুন, ২০২০
  • ৫৪ বার পঠিত

মোঃমোহাইমিনুল ইসলাম উলিপুর(কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামে উলিপুর উপজেলায় আরো একজন করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন। টানা ২৪ দিনের হোম আইসোলেশনে থাকার পর মুক্ত হয় এই বন্দিজীবন।

গত ১৩ মে উপজেলার পুর্ব বজরা ইউনিয়নর তাজুল ইসলামের পুত্র নিলফামারী ফেরত আমিনুল ইসলাম করোনা পজিটিভ শনাক্ত হয়। সেদিনই তাকে হোম আইসোলেশনে রেখে ওই বাড়িটি লকডাউন ঘোষণা করে উলিপুর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে ফুল, ফল এবং সুস্থতার সনদপত্র নিয়ে হাজির হন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাষ চন্দ্র সরকার। এসময়ে আমিনুলের হাতে ফুল ও সুস্থতার সনদপত্র তুলে দিয়ে তিনি বাড়িটিকে লকডাউন মুক্ত ঘোষণা করেন।

আমিনুল স্বাস্থ্য বিভাগের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানান তাকে বন্দি জীবন এবং তার বাড়ি থেকে লকডাউন তুলে নেয়ার জন্য।

উলিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাষ চন্দ্র সরকার জানান আক্রান্ত যুবক আমিনুল ইসলাম (২৬) এর নমুনা ১০ মে কালেকশন করা হলেও নমুনার ফলাফল পজিটিভ আসে ১৩ মে। শারীরিকভাবে সুস্থ থাকায় তাকে হোম আইসোলেশনে রেখে নিবিড় পর্যবেক্ষণে রাখে উপজেলা স্বাস্থ্য প্রশাসন। গত ২৪ ঘন্টায় তার ২ টি নমুনার রেজাল্ট নেগেটিভ আসায় তাকে আজ সুস্থতার সনদপত্র দেয়া হলো। এনিয়ে উলিপুর উপজেলায় আক্রান্ত মোট ১৩ জনের মধ্যে সুস্থতার সনদপত্র পেলেন ২জন। করোনা পজিটিভ অবশিষ্ট ১১ জন হোম আইসোলেশনে উপজেলা স্বাস্থ্য বিভাগের নিবিড় পর্যবেক্ষণে রয়েছে জানিয়ে তিনি আরো বলেন উপজেলায় এ পর্যন্ত নমুনা কালেকশন হয়েছে ৩ শ ৩৪ টি এবং ২ শ ২৫ টি প্রাপ্ত ফলাফলের মধ্যে ১৩ টি পজিটিভ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com