1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন দৌলতপুর উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মনিরুল ইসলাম ভাঙ্গা উপজেলার ১০ং কালামৃধা ইউনিয়ন বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বাবুল মুন্সী  দৌলতপুরে মাসুদকে অস্ত্র মাদক দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস থানায় জিডি জাগরণ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজা সহ মাদক সম্রাট মিন্টু আটক এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান

জেনে নিন নাসিমের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১০৬ বার পঠিত
জেনে নিন নাসিমের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা
জেনে নিন নাসিমের স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা

প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে থেকে জীবন মৃত্যুর মধ্যে লড়াই করা সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের দ্বিতীয় করোনা টেস্টের ফল নেগেটিভ এসেছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থার বিশেষ উন্নতি হয়নি।

বাংলাদেশ স্পোশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তবে অন্যান্য অবস্থা আগের মতোই।’ এর আগে রক্তচাপজনিত সমস্যা নিয়ে ১ জুন বাংলাদেশ স্পোশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তাঁর করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর ৪ জুন তাঁর অবস্থার কিছুটা উন্নতি হলেও ৫ জুন ভোরে তিনি স্ট্রোকে আক্রান্ত হন। মস্তিষ্কে রক্তক্ষরণের সমস্যার কারণে দ্রুত অস্ত্রোপচার করে তাকে আইসিইউতে রাখা হয়। গত শনিবার মোহাম্মদ নাসিমের চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য কনক কান্তি বড়ুয়ার নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com