1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
দৌলতপুরের দুর্গম চরে আগামীকাল বিদ্যুতের আলোয় আলোকিত অর্ধলক্ষ মানুষ ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম কে হচ্ছে আগামীর নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান নাকি ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি না সাধারণ সম্পাদক?? জেল হত্যা দিবস উপলক্ষে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন দৌলতপুর উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মনিরুল ইসলাম ভাঙ্গা উপজেলার ১০ং কালামৃধা ইউনিয়ন বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বাবুল মুন্সী  দৌলতপুরে মাসুদকে অস্ত্র মাদক দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস থানায় জিডি জাগরণ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ

তিন হাসপাতাল ঘুরে’ মারা গেলেন বরিশালের চিকিৎসক

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১৫৯ বার পঠিত

আনোয়ার হোসেন নামে এই চিকিৎসক সোমবার রাত পৌনে ৩টায় ঢাকার বাড্ডা এলাকায় বেসরকারি এএমজেড হাসপাতালে আইসিইউতে নেওয়ার পর মারা যান বলে তার ছোট ভাই দেলোয়ার হোসেন জানিয়েছেন।

বরিশালের বেসরকারি রাহাত-আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ছিলেন অর্থপেডিক সার্জন আনোয়ার।
তার ভাই দেলোয়ার বিডি টু ডে নিউজ.কম বলেন, আনোয়ার রোববার রাতে প্রথম অসুস্থবোধ করেন। সোমবার সকাল থেকে তার শ্বাসকষ্ট শুরু হয়। গুরুতর অসুস্থ অবস্থায় বিকেলে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়। প্রথমে নেওয়া হয় স্কয়ার হাসপাতালে। কিন্তু বেড খালি না থাকায় ফিরে যেতে হয়।
“এরপর নেওয়া হয় সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেও একই অবস্থা। এদিকে তার অবস্থার দ্রুত অবনতি হয়।”

পরে তাকে ঢাকার বাড্ডা এলাকায় এএমজেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৩টার দিকে মারা যান আনোয়ার।
দেলোয়ার জানান, মহামারীর মধ্যে আনোয়ার নিজে রোগীদের নিয়মিত চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছিলেন। রোববার রাতে অপারেশন থিয়েটারে চিকিৎসা কাজে থাকার সময় তিনি প্রথম অসুস্থবোধ করেন।
আনোয়ারের পারিবারিক বন্ধু আইনজীবী লস্কর নূরুল হক বলেন, “চিকিৎসকরা জানিয়েছেন, আনোয়ারের করোনাভাইরাসের উপসর্গ ছিল। তার পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে শের-ই বাংলা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।”
মঙ্গলবার সকালে স্বাস্থ্যবিধি মেনে রাহাত-আনোয়ার হাসপাতালের সামনে এই চিকিৎসকের জানাজা হয়। দুপুরে গ্রামের বাড়ি ঝালকাঠীর বিনয়কাঠী ইউনিয়নের নাকতা গ্রামে আবার জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে আইনজীবী লস্কর জানান।
জানাজা ও দাফনে কোয়ান্টাম ফাউন্ডেশন সহযোগিতা করছে বলে জানিয়েছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com