1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
দৌলতপুরের দুর্গম চরে আগামীকাল বিদ্যুতের আলোয় আলোকিত অর্ধলক্ষ মানুষ ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম কে হচ্ছে আগামীর নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান নাকি ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি না সাধারণ সম্পাদক?? জেল হত্যা দিবস উপলক্ষে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন দৌলতপুর উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মনিরুল ইসলাম ভাঙ্গা উপজেলার ১০ং কালামৃধা ইউনিয়ন বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বাবুল মুন্সী  দৌলতপুরে মাসুদকে অস্ত্র মাদক দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস থানায় জিডি জাগরণ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ফেনীর আটটি স্থানকে ‘রেড জোন’ করে লকডাউন

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১৭৫ বার পঠিত
ফেনীর আটটি স্থানকে ‘রেড জোন’ করে লকডাউন
ফেনীর আটটি স্থানকে ‘রেড জোন’ করে লকডাউন

ফেনী জেলার আটটি স্থানকে করোনা ভাইরাস বিস্তার রোধে অত্যাধিক ঝুঁকি বিবেচনায় (রেড জোন) করে শুক্রবার সকাল ৬টা থেকে লকডাউন কার্যকর করা হচ্ছে। এর আগে বুধবার  (১০ জুন) প্রশাসনকে লকডাউন প্রস্তাবনা দেয় জেলা স্বাস্থ্য বিভাগ। পরে প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, র‌্যাব, পুলিশ বাহিনী, পৌর কর্তৃপক্ষসহ জরুরি বৈঠকে করে শুক্রবার থেকে লকডাউন বাস্তবায়নের উদ্যোগ নেয়। এ সময় সিদ্ধান্ত হয় শুক্রবার সকাল ছয়টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউন বলবত থাকবে। ফেনী পৌর কর্তৃপক্ষ জানায়, লকডাউন চলা অবস্থায় সাপ্তাহে সোম ও বৃহস্পতিবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত নিত্যপণ্য দোকান খোলা রাখা যাবে। আর সবজি, মাছসহ কাচাঁবাজার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত খোলা থাকবে। পাশাপাশি ২৪ ঘণ্টা খোলা থাকবে ওষুধ প্রতিষ্ঠান। এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে ব্যবসায়ীরা।

সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন জানান, এ পর্যন্ত জেলায় ৩৪৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। আর মত্যু হয়েছে নয়জনের। উপসর্গে মৃত্যুবরণ করেছেন অনেক। তাই অত্যাধিক ঝুঁকি বিবেচনায় ফেনী পৌরসভাসহ রামপুর, ডাক্তার পাড়া, শান্তি কোম্পানি রোড এলাকা ও দাগনভূঁঞা উপজেলাধীন পৌরসভা, ইয়াকুবপুর, পূর্বচন্দ্রপুর, রাজাপুর ইউনিয়ন এবং ছাগলনাইয়া পৌরসভাকে লকডাউন করা হয়েছে।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান জানান, মন্ত্রণালয় থেকেও ফেনীকে রেড জোন বিবেচনায় রেখেছে। তাই সংশ্লিষ্ট এলাকায় মাইকিং করে প্রচারণা চালানোসহ লকডাউন কার্যকর করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। লকডাউন অবস্থায় জেলা প্রশাসন, পুলিশ, র‌্যাব, সেনাবাহিনীসহ সংশ্লিষ্ট বিভাগগুলো একযোগে মাঠে কাজ করবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com