1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৮৬২ জনের, মৃত্যু ৫৩ দৌলতপুরে ড. মোহাম্মদ ফজলুল হক ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে মাদকসেবীর আক্রমণে পিতা-পুত্র আহত করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৮৫৬, মৃত্যু ৪৪ ক্রিসেন্ট নার্সিং ইনস্টিটিউট থেকে বহিস্কার হওয়া রাজুর বিরুদ্ধে ৭৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়ায় মারপিট ও গাড়িতে আগুন যত টাকা বাড়ল সিগারেটের দাম

দৌলতপুরে ড. মোহাম্মদ ফজলুল হক ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইমঃ রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১১৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মুজিববর্ষ ২০২০ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। রোববার সকাল ১০ টায় বিলগাতুয়া লিটল ফ্লাওয়ার অ্যাডভান্সড একাডেমী চত্বরে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন সাপ্তাহিক দৌলতপুর বার্তা’র প্রকাশক ও সম্পাদক এম জি মোস্তফা।

পরে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়।
অালহাজ্ব এম জি মোস্তফা বলেন, আমরা ত্রিশ লক্ষ শহীদ এবং দুই লক্ষ মা-বোনের সম্মানের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি, এই স্বাধীনতার চেতনা তরুণ সমাজের মাঝে ছড়িয়ে দিতে হবে বিশেষ করে মুজিব বর্ষ আমাদের সবুজ বাসযোগ্য বাংলাদেশ গড়ার শিক্ষা দেয়। স্বাধীনতা পরবর্তী সময়ে বঙ্গবন্ধু বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নেন বঙ্গবন্ধু’র সোনার বাংলা বিনির্মাণে বৃক্ষ রোপণের কোন বিকল্প নাই। তিনি আরো বলেন করোনার এই সংকট কালে পরিবেশ রক্ষায় আমাদের অারো যত্নবান হতে হবে।
সাংবাদিক আজমল হোসেনের সঞ্চালনায় ও লিটল ফ্লাওয়ার অ্যাডভান্সড একাডেমীর পরিচালক আলহাজ আব্দুল হান্নানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১নং প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল মাস্টার ,ইসলামী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রভাষক হুমায়ুন কবীৱ লালন,প্রভাষক মোহাম্মদ মহিউদ্দিন মুক্তি ( বিভাগীয় প্রধান) রসায়ন বিভাগ,ড. মোহাম্মদ ফজলুল হক গার্লস কলেজ) ,অবসরপ্রাপ্ত ব্যাংকার সিরাজুল ইসলাম, আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান, বিলগাতুয়া মাধ্যমিক বিদ্যালয প্রধান শিক্ষক আলহাজ্ব শাফিউল ইসলাম, প্রভাষক আহ্সান হাবিব ধ্বনি। পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণের গুরুত্ব তুলে ধরেন বক্তারা। ডক্টর ফজলুল হক ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী মনিরুল ইসলাম মনি ঢাকা থেকে প্রেরিত এক বার্তায় গণমাধ্যমকে জানান সরকারি উদ্যোগের পাশাপাশি দৌলতপুর উপজেলার স্বাস্থ্য শিক্ষা ও আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে ড. মোহাম্মদ ফজলুল হক ফাউন্ডেশন । বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তরুণদের সম্পৃক্ত করতে হবে এবং আমাদের দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে হবে। সেই লক্ষ্যে আমরা কাজ করছি। সমাজের সর্বস্তরের সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। আলোচনা অনুষ্ঠান শেষে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানি লিমিটেডের সহযোগিতায় ও ফাউন্ডেশন এর উদ্যোগে বিলগাতুয়া গ্রামের কৃষক ও শিক্ষার্থীদের মাঝে দুই হাজারটি ফলদ ও ঔষধি বৃক্ষের চারা বিতরণ করা হয়। সাপ্তাহিক দৌলতপুর বার্তা পরিবারের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com