1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৮৬২ জনের, মৃত্যু ৫৩ দৌলতপুরে ড. মোহাম্মদ ফজলুল হক ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে মাদকসেবীর আক্রমণে পিতা-পুত্র আহত করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৮৫৬, মৃত্যু ৪৪ ক্রিসেন্ট নার্সিং ইনস্টিটিউট থেকে বহিস্কার হওয়া রাজুর বিরুদ্ধে ৭৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ কুষ্টিয়ায় মারপিট ও গাড়িতে আগুন যত টাকা বাড়ল সিগারেটের দাম

গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৮৬২ জনের, মৃত্যু ৫৩

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৯ বার পঠিত
করোনায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড
করোনায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড

এবার ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৮৬২ জনের, মৃত্যু ৫৩

দেশে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চসংখ্যক নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে এক দিনে করোনাভাইরাসে সংক্রমিত সর্বোচ্চসংখ্যক ব্যক্তি শনাক্ত হয়েছেন। সর্বশেষ ২৪ ঘণ্টায় ৩ হাজার ৮৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময় করোনায় মারা গেছেন ৫৩ জন। দেশে এক দিনে করোনায় এটাই সর্বোচ্চ মৃত্যু।

দেশে করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে আজ মঙ্গলবার এই তথ্য জানানো হয়।

সব মিলে দেশে করোনা শনাক্ত হয়েছে ৯৪ হাজার ৪৮১ জনের। মোটা মৃত্যু হয়েছে ১ হাজার ২৬২ জনের।

ব্রিফিংয়ে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ২৩৭ জন। সব মিলে এখন পর্যন্ত ৩৬ হাজার ২৬৪ জন সুস্থ হয়েছেন।

গতকাল সোমবার দেশে করোনায় সংক্রমিত ৩ হাজার ৯৯ জন শনাক্ত হওয়ার কথা জানানো হয়েছিল। মারা গিয়েছিলেন ৩৮ জন।

আজকের ব্রিফিংয়ের তথ্যমতে, ১৭ হাজার ২১৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে গত ২৪ ঘণ্টায়। আগের দিন ১৫ হাজার ৩৮ জনের করোনা পরীক্ষা করা হয়েছিল। এ পর্যন্ত পরীক্ষা হয়েছে ৫ লাখ ৩৩ হাজার ৭১৭টি নমুনা।
দেশে ৬১টি ল্যাবে (পরীক্ষাগার) করোনা পরীক্ষা করা হয়েছে।

গত ৮ মার্চ দেশে প্রথম করোনায় সংক্রমিত ব্যক্তি শনাক্তের ঘোষণা আসে। আর ১৮ মার্চ প্রথম মৃত্যুর ঘটনা ঘটে।

করোনার ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মানতে সবাইকে অনুরোধ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা। অনলাইন ব্রিফিংয়ে তিনি বলেন, ‘সুরক্ষিত থাকুন, করোনা প্রতিরোধ করুন।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com