1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন দৌলতপুর উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মনিরুল ইসলাম ভাঙ্গা উপজেলার ১০ং কালামৃধা ইউনিয়ন বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বাবুল মুন্সী  দৌলতপুরে মাসুদকে অস্ত্র মাদক দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস থানায় জিডি জাগরণ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজা সহ মাদক সম্রাট মিন্টু আটক এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান

এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী

  • আপডেট টাইমঃ শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৬৬ বার পঠিত

নিউজ ডেস্কঃ ৭৫-কুষ্টিয়া-০১আসনের (দৌলতপুর) আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ এম.পি মহোদয়কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন ও তার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ।

২০১৮ সালের নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেন তিনি। এর পর থেকে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ দল বল নির্বিশেষে এলাকার সর্বস্তরের জনগণকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করেন। এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ করে সাড়া ফেলেছেন তিনি। আবার দেখা যায় গাড়ি ও পুলিশ প্রটোকল ছাড়া নেতাকর্মীদের নিয়ে রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন ও হাঁটতে হাঁটতে জনগণের সাথে হাত মেলাচ্ছেন কথা বলছেন তিনি। যা কেবল একজন নম্র ভদ্র ও বিনয়ী জনপ্রতিনিধির পক্ষেই সম্ভব।

সম্প্রতি নানা গুনের অধিকারী এই সাংসদকে মন্ত্রী হিসেবে দেখতে চেয়ে দাবি তুলেছেন দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও এলাকাবাসী। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন বলেন এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি মহোদয় একজন ভালো ও বিনয়ী প্রকৃতির মানুষ। তিনি নির্বাচিত হওয়ার পর উপজেলার আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করেছেন। এলাকায় উন্নয়নের মাধ্যমে সাড়া ফেলেছেন।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে সাধারণ জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আরো বলেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি মহোদয়কে মন্ত্রী হিসেবে দেখতে চায়। আমরা দলীয় নেতা-কর্মীরা জননেত্রী শেখ হাসিনার কাছে বিনয়ের সাথে অনুরোধ করছি। ৭৫-কুষ্টিয়া-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে তার কাজের মুল্যায়নের মাধ্যমে মন্ত্রীর মর্যাদা দেয়া হোক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com