1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
দৌলতপুর উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মনিরুল ইসলাম ভাঙ্গা উপজেলার ১০ং কালামৃধা ইউনিয়ন বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বাবুল মুন্সী  দৌলতপুরে মাসুদকে অস্ত্র মাদক দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস থানায় জিডি জাগরণ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজা সহ মাদক সম্রাট মিন্টু আটক এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান গত ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৮৬২ জনের, মৃত্যু ৫৩

কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজা সহ মাদক সম্রাট মিন্টু আটক

  • আপডেট টাইমঃ রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১১ বার পঠিত
কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজা সহ মাদক সম্রাট মিন্টু আটক

করোনার এই দুর্যোগকালে সবাই যখন ঘর বন্ধী তখনও বসে নেই মাদক চোরাচালানরা। নিত্যনতুন কৌশলে মাদকের চোরাচালান করে আসছে সমাজের কিছু অসাধু মানুষ।

করোনার এই মহামারীতেও মাদক ব্যবসায়ীরা মাদক পৌঁছে দিচ্ছে নিত্যনতুন কৌশল অবলম্বন করে। মাদকের চোরাচালানও আসছে অভিনব কৌশলে। ত্রাণ বাহী গাড়িতে,জরুরি পণ্যবাহী পরিবহনে, অ্যাম্বুলেন্সে করে, পায়ুপথের মাধ্যমে,গাড়ির ইঞ্জিনের কাভারে করে পৌঁছে যায় ইয়াবা, গাজা, ফেন্সিডিল, হেরোইনের মতো মাদকদ্রব্য। তাতে নতুন করে যুক্ত হয়েছে হোম ডেলিভারি।প্রায় প্রতিদিনই দেশের কোথাও না কোথাও ইয়াবা,ফেনসিডিলের চালান ধরা পড়ছে।

এরই ধারাবাহিকতা ৯ তারিখে ( বৃহস্পতিবার) দুপুরে দৌলতপুর উপজেলার কল্যাণপুর নামক এলাকা থেকে কুষ্টিয়া ডিবি পুলিশ ২ কেজি গাঁজা সহ শীর্ষ মাদক সম্রাট মিন্টু কে আটক করে। আটক কৃত শীর্ষ মাদক সম্রাট মোঃ মিন্টু দৌলতপুর উপজেলার ৫নং রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত তালতলা গ্রামের মৃত শরিফুল মেম্বার ওরফে শরিফুল ডাকাত, ও দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ রিফাজ উদ্দীন এবং ঢাকা গাবতলির স্থানীয় পত্রিকা ” দৈনিক আমার সময়” এর স্টাফ রিপোর্টার মোঃ আজিজুল হক (আজিজ) সহ শীর্ষ হিরোইন ব্যবসায়ী ইসরাফিল হোসেন (টিটু) এদের আপন ভাতিজা।

মিন্টু তার চাচাদের প্রভাব খাঁটিয়ে গাঁজা, ইয়াবা,ফেনসিডিল ব্যবসা করে আসছে রমরমা ভাবে। মিন্টু দেশে থাকাকালীন বিভিন্ন মামলার আসামী ছিলেন, তার কারনে মিন্টু দীর্ঘ দিন বিদেশ ছিলেন, বিদেশ থেকে এসে মিন্টু আবার তার অপকর্মে লিপ্ত হয়ে যায়।

মিন্টুর চাচাদের ছত্রছায়ায় থাকা এলাকার কিছু যুবক মাদক সরবরাহ করে আসছে।
এলাকার মানুষ মাদক বিক্রেতা মিন্টুর অত্যাচারে অতিষ্ঠ হয়ে প্রশাসনের হস্তেক্ষেপ সহ স্থানীয় সংসদ সদস্য এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি মহোদয়ের সুদৃষ্টি কামনা করছেন।

এরপর ৯ তারিখে ( বৃহস্পতিবার) দুপুরে দৌলতপুর উপজেলার কল্যাণপুর নামক এলাকা থেকে কুষ্টিয়া ডিবি পুলিশ ২ কেজি গাঁজা সহ শীর্ষ মাদক সম্রাট মিন্টু কে আটক করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com