1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন দৌলতপুর উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মনিরুল ইসলাম ভাঙ্গা উপজেলার ১০ং কালামৃধা ইউনিয়ন বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বাবুল মুন্সী  দৌলতপুরে মাসুদকে অস্ত্র মাদক দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস থানায় জিডি জাগরণ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজা সহ মাদক সম্রাট মিন্টু আটক এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ কে মন্ত্রী হিসেবে দেখতে চায় দৌলতপুর উপজেলা বাসী সকল বাধা উপেক্ষা করে আওয়ামী লীগের নের্তৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ___ প্রকৌশলী মনিরুল ইসলাম মনি দৌলতপুরে ইউপি সদস্যদের অভিযোগে ক্ষুব্ধ চেয়ারম্যান

দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

  • আপডেট টাইমঃ সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৩৭ বার পঠিত

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে আল্লারদর্গা প্রেস ক্লাবে এসে সংবাদ সম্মেলন করেছেন জাফর ইকবাল মিঠুন, তিনি থানা যুবলীগের সহ-সভাপতি, কেসিভিএন মাধ্যমিক বিদ্যলয়ের নির্বাচিত সদস্য ও বাংলাদেশ মানবাধিকার কল্যাণ ট্রাস্টের সদস্য, গ্রাম বাগোয়ান, দৌলতপুর, কুষ্টিয়া।

তিনি লিখিত বক্তব্যে জানান, একটি রেজিঃ বিহীন যার ঠিকানা সঠিক দেওয়া নাই, নাম সর্বস্ব একটি অনলাইন নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে মন গড়া মানহানি কর শব্দ ব্যবহার করে ” দৌলতপুরে আইনশৃংখলার চরম অবনতি, মিঠুন বাহিনীর তান্ডব ও অস্ত্রের শোডাউন, নীরব ভূমিকায় প্রশাসন” শিরোনামে একটি নিউজ প্রকাশ করে, আমি এ খবরের তীব্র নিন্দা জানাচ্ছি।

ইতি পূর্বে একজন এই প্রত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে আমার নানা রকম দোষ তুলে ধরে, নানা রকম কথা বলে, ব্লাক মেইল করার চেষ্টা করে এবং মোটা অংকের চাঁদা দাবী করে, তা না হলে সব কিছু প্রত্রিকায় প্রকাশ করা হবে বলে হুমকিদেয়। আমি একজন সৎ সমাজ সেবী, আমার বিরুদ্ধে কোন প্রকার রাষ্ট্র বিরোধী কোন কর্মকান্ডের জন্য থানায় মামলা নাই।
অস্ত্র প্রদর্শন বা ডাংমড়কা বাজার ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক সৃষ্টি করেছি এমন কোন নজির নাই। সুদের ব্যবসা বা ক্যাডার বাহিনী নিয়নত্রণ এমন কোন দৃষ্টান্ত আমার নাই। আমি আগামীতে চেয়ারম্যান পদ প্রার্থী, আমি এলাকাকে মাদক মুক্ত ঘোষনা করেছি,মাদক ব্যবসার প্রশ্নই আসেনা, মাদক ব্যবসায়ীরা আমার কারণে আতংকিত।
আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করে ফয়দা লুটার জন্য প্রতিপক্ষ ব্যাক্তিরা যে মিথ্যা, বানোয়াট, এলাকার বর্তমান ও সাবেক এমপি এবং রাজনৈতিক ব্যাক্তিদের জড়িয়ে মানহানী কর তথ্য দিয়ে উদ্দেশ্য প্রণোদিত ভাবে যে সংবাদ প্রকাশ করা হয়েছে, আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি, এ ধরনের সংবাদ প্রকাশে জড়িত সাংবাদিকে সাবধান করছি ও অভিযুক্ত ব্যাক্তির সাক্ষাৎকার নিয়ে ন্যায় নিষ্ঠার সাথে সত্য তথ্য সমৃদ্ধ সংবাদ প্রকাশের জন্য অনুরোধ করছি।
সংবাদ সম্মেলনে মিঠুন জানান এ সংবাদ পড়ে সাবেক ও বর্তমান এমপি মহদয় তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন। নিন্দা জ্ঞাপন করেছে আমার বাগোয়ান গ্রামের ২৬৫টি পরিবার। তিনি প্রশাসনের দৃষ্টি আর্কশণ করে বলেছেন, তদন্ত পূর্বক মিথ্যা বানোয়াট বিভ্রান্তিকর এ ধরনের খবরের জন্য ”অন লাইন তথ্য আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। এ সময় জাফর ইকবাল মিঠুনের সাথে আওয়ামীলীগের রাজনৈতিক নেতা কর্মী ও প্রেস ক্লাবের বিভিন্ন প্রত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com