1. mdmohaiminul77@gmail.com : md mohaiminul : md mohaiminul
  2. bd2daynews20@gmail.com : admin :
  3. kamranahmed141@gmail.com : kamran ahmed : kamran ahmed
সর্বশেষ সংবাদ :
দৌলতপুরের দুর্গম চরে আগামীকাল বিদ্যুতের আলোয় আলোকিত অর্ধলক্ষ মানুষ ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম কে হচ্ছে আগামীর নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান নাকি ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি না সাধারণ সম্পাদক?? জেল হত্যা দিবস উপলক্ষে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত দৌলতপুরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন দৌলতপুর উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মনিরুল ইসলাম ভাঙ্গা উপজেলার ১০ং কালামৃধা ইউনিয়ন বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন মোঃ বাবুল মুন্সী  দৌলতপুরে মাসুদকে অস্ত্র মাদক দিয়ে ফাঁসানোর ফোন আলাপ ফাঁস থানায় জিডি জাগরণ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকি পালিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ

জেল হত্যা দিবস উপলক্ষে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১৬৪ বার পঠিত

দৌলতপুর প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরে জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় আল্লারদর্গা নুরুজ্জামান বিশ্বাস অডিটোরিয়ামে আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

৭৫-কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন এর পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির মধ্যে উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা জাতীয় শ্রমিক লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ নজরুল ইসলাম, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মো. মোফাজ্জল হক ,দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জিয়াউল আলম, হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম চৌধুরী, মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সর্দার হাসিমুদ্দিন হাসু, পিয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজগর আলী বিশ্বাস, দৌলতপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক এম,এ মান্নান সরদার, মরিচা ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন, রিফাইত ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা সেকেন্দার আলী, যুবলীগ নেতা ইমরান চৌধুরী কলিন্স, মৎস্যজীবী লীগ নেতা পল্টন চৌধুরী, ছাত্রলীগ নেতা তানভীর চৌধুরী, আওয়ামীলীগ নেতা কামরুল ইসলাম, এ্যাড. ওয়ালিউল আলম শাওন, এ্যাড. মির্জা আলম রিগান, মোছাঃ মারুফা ইয়াসমিন সুরভী সিনিয়র সহকারী শিক্ষক এবং বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা আহবায়ক বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর চার নেতাকে সরকারে যোগ দেয়ার প্রস্তাব দেয় সে সময়ের ক্ষমতা দখলকারী মুশতাক আহমেদ। কিন্তু চারজন সে প্রস্তাব প্রত্যাখ্যান করার পর তাদেরকে আটক করে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি করা হয়।

ওই ৩ নভেম্বর ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, মনসুর আলী ও মোহাম্মদ কামারুজ্জামানকে হত্যা করে সেনাবাহিনীর বিপথগামী কয়েকজন সদস্য। কিন্তু যে উদ্দেশ্যে তারা নেতাদের হত্যা করেছিল। তাদের সে উদ্দেশ্যে সফল হয়নি। আর তা কখনো হবে না। পরে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর
BD 2 DAY NEWS এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Site Customized By NewsTech.Com